মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২১ ১৪২৯

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

রায়হান রাফীর ছবিতে শাকিব খান

প্রকাশিত: ১৩:০২, ৪ অক্টোবর ২০২২

রায়হান রাফীর ছবিতে শাকিব খান

সংগৃহীত

বড়পর্দায় পরীক্ষিত নির্মাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন রায়হান রাফী। চিত্রপরিচালক হিসেবে তৈরি করেছেন আলাদা ইমেজ!

আলোচিত এই চিত্রপরিচালক ওটিটির পাশাপাশি সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি পরাণ-এর মাধ্যমে মুন্সিয়ানা দেখিয়েছেন। এতে দর্শকরা যেমন আনন্দিত হয়েছেন, তেমনি প্রযোজক পেয়েছেন কাঙ্ক্ষিত সাফল্যের চেয়ে কয়েকগুণ লগ্নী ফেরত।

এ কারণে বাংলা ছবির নিয়মিত দর্শকরা প্রায়ই চাইতেন শাকিব খানকে নিয়ে রাফী ছবি বানাক! সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ নিয়ে লেখালিখি চোখে পড়তো। অবশেষে তাই হতে যাচ্ছে, যা শাকিব ভক্তরাও চাইতেন।

শাকিব খান তার আগামীর ছবি পরিচালনার দায়িত্ব দিচ্ছেন রায়হান রাফীকে। ইতোমধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে।

রাফীর পরিচালনায় শাকিবের এই ছবিটি প্রযোজনা করবে বিগ স্ক্রিন। প্রযোজক টপি খান, যিনি ‘বসগিরি’র প্রযোজক। এই ছবিতে শাকিব খানের এসকে ফিল্মসও যুক্ত থাকবে।

চ্যানেল অনলাইনকে খবরটি নিশ্চিত রাফী বলেন, শাকিব ভাইকে নিয়ে আগামীর ছবিটি বানাতে যাচ্ছি এটা কনফার্ম।

ছবির নাম চূড়ান্ত হয়নি। নায়িকা কে হবেন সেটি প্রাথমিকভাবে ঠিক করলেও যেহেতু লিখিত চুক্তি হয়নি, তাই আগেই জানাতে চাইলেন না রায়হান রাফী।

মুঠোফোনে ওপাশ থেকে উচ্ছ্বাস ভরা কণ্ঠে তিনি বলেন, দামাল মুক্তির পর নভেম্বরের শেষে আমরা শুটিংয়ে নামবো। বর্তমানে চিত্রনাট্যের কাজ চলছে। নাম ও নায়িকা দুটোই শুটিংয়ে আগে জানাবো।

রায়হান রাফী বলেন, দর্শকরা নিশ্চয়ই অবগত পূর্বের কাজগুলোতে আমি আর্টিস্টদের কিভাবে ব্যবহার করেছি। এবার শাকিব ভাইকে পেলাম। অনুভূতি অনেকটা ড্রিমস কাম ট্রু। তাছাড়া শাকিব ভাই ও আমার দর্শকরা সবসময় চাইতেন একসঙ্গে ছবি হোক। এবার তাই হতে যাচ্ছে। গল্প ও চরিত্র তাকে দিয়ে কিভাবে প্রেজেন্ট সেটা আসলে দেখার জন্য জাস্ট অপেক্ষা করতে হবে।

প্রযোজক টপি খান বলেন, ২০২৩ সালের যে কোনো একটি ঈদে ছবিটি মুক্তি পাবে।

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়