মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, আষাঢ় ৩ ১৪৩১

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন ইধিকা পাল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:২৩, ১১ মে ২০২৩

শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন ইধিকা পাল

সংগৃহীত

বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল কলকাতার নায়িকা ইধিকা পালকে দেখা যাবে ঢাকাই ছবিতে। নায়ক শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে তাকে দেখা যাবে।এরই মধ্যে শুরু হয়েছে সিনেমার শুটিং। এই বিষয়ে নায়িকা জানান, তিনি হঠাৎ করেই কাজের সুযোগ পেয়েছেন।

‘রিমলি’ থেকে ‘পিলু’র ‘রঞ্জা’ সব চরিত্রে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন ইধিকা। তিনি বড় পর্দায় পা রাখতে চলেছেন শাকিব খানের বিপরীতে। এতগুলো মেগা সিরিয়ালের পর ভারতীয় ছবি পরিবর্তে বাংলাদেশি ছবির হাত ধরে বড় পর্দায় ডেবিউ কেন? জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন “এটা আমার বড় পর্দায় ডেবিউ নয়। আমি ইতিমধ্যেই কলকাতায় একটি ছবির কাজ করেছি। হিসেবে মতো এটা দ্বিতীয় কাজ।” 

কিন্তু সেই ছবি নিয়ে কিছু নিষেধাজ্ঞা থাকার কারণে এই মুহূর্তে তিনি সে বিশেষ কিছু জানাতে পারেননি। এই ছবিতে কাজের সুযোগ কী ভাবে এলো? জানতে চাওয়া হলে ইধিকার জানান তিনি নিজে থেকে যোগাযোগ করেননি। বাংলাদেশ থেকেই তার সঙ্গে ছবির নির্মাতারা যোগাযোগ করেন।

আগে যেহেতু সেভাবে তাকে বড় পর্দায় দেখেননি দর্শকরা তাই বাংলাদেশের এত বড় একজন অভিনেতার বিপরীতে কাজ করতে গিয়ে ওভার শ্যাডো হয়ে যাওয়ার ভয় কি কাজ করছে? এই প্রশ্ন ছুড়ে দিলে অভিনেত্রীর উত্তর 'না না না ভয় একদমই পাচ্ছি না বরং ভালো করে কাজটা বুঝে করার চেষ্টা করছি। যাতে একটা ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি।”

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়