সোমবার, ১৭ জুন ২০২৪, আষাঢ় ৩ ১৪৩১

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

গৌতমকে ব্ল্যাংক চেক দিয়েছেন শাহরুখ খান

প্রকাশিত: ১৭:৫৩, ২৭ মে ২০২৪

গৌতমকে ব্ল্যাংক চেক দিয়েছেন শাহরুখ খান

সংগৃহীত

সোমবার রাতে আইপিএলের এবারের আসরের ফাইনালে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। যেখানে হায়দরাবাদকে হেসেখেলে হারিয়ে ৮ উইকেটের সহজ জয় তুলে নিয়েছে কলকাতা। এ নিয়ে আইপিএলে নিজেদের তৃতীয় শিরোপা ঘরে তুলল কলকাতা।

কলকাতার দুর্দান্ত পারুফরম্যান্সের এই আসরে তাদের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন কলকাতার সাবেক অধিনায়ক ও ভারত জাতীয় দলের সাবেক ব্যাটার গৌতম গম্ভীর। তার অধীনে কলকাতার দারুণ এই ফর্ম দেখে বেশ খুশি সবাই। এমনকি ইএসপিএনক্রিকইনফোর দেওয়া তথ্যমতে, গম্ভীরকে ভারত জাতীয় দলের পরবর্তী কোচের দায়িত্বটাও নাকি দিতে চায় বিসিসিআই।

নিজের কোচিং ক্যারিয়ারে বেশ অল্প সময়েই সবার নজর কেড়েছেন গম্ভীর। ২০২২ ও ২০২৩ সালের আইপিএলে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে তিনি নিয়ে গিয়েছিলেন শীর্ষ তিন পর্যন্ত। এবার তো কলকাতাকে চ্যাম্পিয়নই করালেন। তাই তাকে সহজে ছাড়তে চায় না কলকাতা।

ভারতীয় গণমাধ্যম দৈনিক জাগরণের একটি প্রতিবেদন অনুসারে, গম্ভীরের হাতে আগামী ১০ বছরের জন্য কলকাতা নাইত রাইডার্স দলের দায়িত্ব দিয়েছেন শাহরুখ খান। যার পরিবর্তে তার হাতে দিয়েছেন ব্ল্যাংক চেক! অর্থাৎ, বেতন হিসেবে গম্ভীর যা দাবী করবেন তা দিতেই রাজি আছে কলকাতা।

শেষ পর্যন্ত গম্ভীরের সিদ্ধান্ত হয় এবং ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তিনি কোন চুক্তিতে অগ্রসর হন সেটি এখন সময়ই বলে দিবে।

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়