রোববার, ১৯ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

তৃতীয় স্বামীর ঘরে মা হচ্ছেন পূর্ণিমা!

বিনোদন ডেস্ক

আপডেট: ১৭:৫৬, ২৩ আগস্ট ২০২৩

তৃতীয় স্বামীর ঘরে মা হচ্ছেন পূর্ণিমা!

পূর্ণিমা

মাত্রই ১১ জুলাই ৪১ তম বসন্ত পার করা পূর্ণিমা ৪২ বছরে পা দিলেন। তিনি এখনও দেখতে চাঁদ না হলেও চাঁদের চাইতে কম কিছু নন। ৪২ বছরে এসে পূর্ণিমা যেনো কুড়ি বছরের তরুণীর মতো ভর যৌবনা। তাকে দেখলে মনে হয় এখনও তিনি মধুপূর্ণিমা লগ্নে আছেন।ঢাকার চলচ্চিত্রের সুন্দরী ও জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমাকে নিয়ে দেশীয় শোবিজে নতুন গুঞ্জন উঠেছে, তিনি আবারও মা হতে চলেছেন বলে শোনা যাচ্ছে 

অবশ্য গুঞ্জন চলমান হলেও পূর্ণিমার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য আসেনি। তবে বর্তমানে বিভিন্ন অনুষ্ঠানে এই তারকার ভিন্ন স্টাইলের উপস্থিতি এমনটারই ইঙ্গিত দিচ্ছে। প্রতিটি অনুষ্ঠানেই নায়িকা আসছেন ঢিলেঢালা পোশাকে। সেই সঙ্গে নতুন করে কোন অনুষ্ঠান হাতে নিচ্ছেন না, যে কাজগুলোর আগে শিডিউল দেওয়া শুধুমাত্র সেগুলোর মধ্যেই নিজের কাজ সীমাবদ্ধ রাখছেন পূর্ণিমা।

নগদের ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘কে জিতবে বিএমডব্লিউ’ শিরোনামের একটি অনুষ্ঠানে পূর্ণিমা রয়েছেন সঞ্চালিকা হিসেবে। সেখানে সবগুলো পর্বেই তার পোশাক ছিল ঢিলেঢালা প্রকৃতির, অনেকটা গাউন স্টাইলের। সচরাচর তাকে এমন পোশাকে দেখা যায় না। আর এ নিয়েই শুরু হয় গুঞ্জন। কেউ কেউ বলছেন, বেবি বাম্প লুকাতেই তিনি এমন ধরণের পোশাক বেছে নিয়েছেন। একাধিক সূত্র থেকে পূর্ণিমার মা হতে যাওয়ার খবরটি নিশ্চিত হওয়া গেছে। জরুরি কোনো কাজ ছাড়া বাড়ির বাইরেও যাচ্ছেন না তিনি। বড় কোনো অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন না বলেও জানা গেছে।

জানা যায়, এর আগে ২০১৪ সালে অভিনেত্রী তার দ্বিতীয় স্বামী আহমেদ জামাল ফাহাদের ঘরে কন্যাসন্তানের জন্মদেন। এরপরে পূর্ণিমা ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনকে তৃতীয় স্বামী হিসেবে গ্রহণ করেন। এবার তার সেই সংসারেই আসতে চলেছে নতুন অতিথি।

উল্লেখ্য, পূর্ণিমা নামে দর্শকমহলে পরিচিতি পেলেও এই তারকার পারিবারিক নাম দিলারা হানিফ রীতা। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি ভালোলাগার কারণে ক্লাস নাইনে পড়ার সময় চলচ্চিত্রে অভিনয় শুরু হয় তার। দীর্ঘ অভিনয়জীবনে অনেক ভালো ভালো ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘মনের মাঝে তুমি’ তার অভিনয়জীবনকে অন্য উচ্চতায় নিয়ে যায়। ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবিগুলো দিয়ে দর্শক মনে পূর্ণিমার  অবস্থান আরও শক্ত হয়।

পূর্ণিমা চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি নাটকেও অভিনয় করেছেন। ২০১১ সালে বিশ্বকবির প্রয়াণদিবসে মাহবুবা ইসলাম সুমির পরিচালনায় ‘ল্যাবরেটরি’ নাটকে সেঁজুতি চরিত্রে অভিনয় করেন। এরপর নাটকের পাশাপাশি মডেলিং, উপস্থাপনাতেও সাফল্য পান এই জনপ্রিয় তারকা।

সূত্র: স্টার আনন্দ

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়