মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২১ ১৪২৯

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান: বুবলী

প্রকাশিত: ১২:২৩, ৩০ সেপ্টেম্বর ২০২২

শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান: বুবলী

সংগৃহীত

বেবি বাম্পের ছবি প্রকাশের পর আলোচনায় ছিলেন নায়িকা শবনম বুবলী। সবাই কৌতূহলী ছিলেন কবে মা হলেন বুবলী, কে সেই সন্তানের বাবা?

সব কৌতূহল ছাপিয়ে এবার প্রকাশ্যে এলো বুবলীর সন্তান শেহজাদ খান বীর। চাউর হয়েছে সন্তানের বাবা ঢালিউড কিং শাকিব খান। সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে শাকিব ও বুবলীর সন্তানের ছবি ছড়িয়ে পড়েছে।

গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন সংবাদের ভিত্তিতে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা বুবলী। তার সন্তানের বাবা শাকিব খান। এতদিন বিষয়টি নিয়ে কোনো পক্ষই মুখ খোলেননি।

এদিকে গণমাধ্যমে নিজের সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার পর শুক্রবার দুপুর ১২টায় নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্ট দেন বুবলী। সেখানে তিনি লিখেছেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন এ নায়িকা। ক্যাপশনে লেখেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’

তার এমন ক্যাপশনের পর নানা রকম গুঞ্জন ছড়িয়ে পড়ে। ওইদনি রাত ৮টায় বুবলী বলেন, ‘আমি আরও কিছুদিন সময় চাই। এসব নিয়ে কথা বলতে আমার আরও প্রস্তুতি দরকার। তবে এটুকু বলবো আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে।’

তিনি বলেন, যেহেতু বিষয়টা সেনসেটিভ, আমি কয়েকদিনের মধ্যে সবকিছু আপনাদের জানাবো!

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়