বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ফাল্গুন ৯ ১৪৩০

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

সিংগাইর থানার নবাগত ওসি কে বরণ এবং সাবেক ওসির বিদায়

প্রকাশিত: ০০:০৪, ৪ মার্চ ২০২৩

সিংগাইর থানার নবাগত ওসি কে বরণ এবং সাবেক ওসির বিদায়

ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইর থানার  নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের সংবর্ধনা ও অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লার বিদায় উপলক্ষে আজ শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় সিংগাইর থানার উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মানিকগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহমুদ।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, বিদায় অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লার সহধর্মিণী দিপু , মানিকগঞ্জ জেলা পরিষদের রিপন আক্তার ফজলু, সিংগাইর উপজেলার বাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জল সহ  থানার পুলিশ সদস্য ও স্থানীয় ব্যবসায়ী, সাধারণ জনগন ও সংবাদ কমীরা।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম তার বক্তব্যে বিদায়ী ওসি সফিকুল ইসলাম মোল্লার সার্বিক মঙ্গল কামনা করেন এবং সিংগাইর থানায় কর্মরত সকল অফিসারসের ও এলাকাবাসীর কাছে সহযোগিতা চান। 

বিদায়ী ওসি সিংগাইরবাসির উদ্যেশ্যে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেখানেই যাই সেখানে যেন সফলভাবে কাজ করতে পারি, আমিও আপনাদের জন্য দোয়া করি। অফিসার ও ফোর্সদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে বলেন ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন  ধল্লা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম, এস,আই আব্দুল আজিজ, এস,আই আবুল হোসেন,এস এই আনোয়ার হোসেন, ওসি তদন্ত মানবেন্দ্র ভালো ,এস,আই রাকিবুল ইসলাম।
বক্তব্য কালে সকলেই আবেগে আপ্লুত হয়ে হন।

অনুষ্ঠানের শেষে, ভালো কাজের জন্য অফিসারদের ক্রেস্ট , ফুল দিয়ে নতুন ওসিকে বরণ এর মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি হয় ।


 

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়