রোববার, ১৯ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

মানিকগঞ্জে যানজট নিরসনে গাড়ি চলাচলে দুই শিফটে ভাগ করে চলাচলের কার্যক্রম শুরু

প্রকাশিত: ০০:৫৩, ২৭ মে ২০২৩

মানিকগঞ্জে যানজট নিরসনে গাড়ি চলাচলে দুই শিফটে ভাগ করে চলাচলের কার্যক্রম শুরু

ছবি : জেলা পুলিশ,মানিকগঞ্জ ফেসবুক পেজ।

মানিকগঞ্জ পুলিশ সুপারের বিশেষ উদ্যোগ মানিকগঞ্জ শহরে যানজট নিরসনে থ্রি-হুইলার গাড়িকে কে দুই শিফটে ভাগ করে চলাচলের কার্যক্রম শুরু করা হয়েছে। 

২৪ মে (বুধবার) সকাল ১১ টায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে এই কার্যক্রম শুরু করেন পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার। এসময় জেলা শহরে চালিত থ্রি হুইলারে লাল এবং হলুদ রং দিয়ে বৈধ থ্রি-হুইলারের মার্কিং করে দেয়া হয়। নির্দেশনা অনুযায়ী প্রতিদিন রাত ১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত (হলুদ/লাল) এর একটি কালার এবং দুপুর ১টা থেকে রাত ১ টা পর্যন্ত (হলুদ/লাল) এর একটি কালারের থ্রি হুইলার চলাচল করবে। 
১ সপ্তাহ পর প্রথম শিফটে চালিত থ্রি- হুইলারগুলি চলবে বিকেলের শিফটে । এভাবে প্রত্যেক সপ্তাহে শিফট পরিবর্তন করে থ্রি-হুইলার চালানোর নির্দেশনা দেয়া হয়। এতে এই পথের চলাচলকারী সহ থ্রি-হুইলার চালকরা সুফল পাবে বলে জানান পুলিশ সুপার মহোদয়।

এসময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব কামরুল হাসান , সদর থানার অফিসার ইনচার্জ, জনাব আব্দুর রউফ সরকার এবং টিআই মিরাজসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়