রোববার, ১৯ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে মানিকগঞ্জ যুবলীগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৬, ১৫ মে ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে মানিকগঞ্জ যুবলীগ

নিজস্ব প্রতিবেদক

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেওয়া কর্মসূচির আলোকে মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে ধান কাটা কার্যক্রম।

রোববার বিকেলে সাটুরিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পদ প্রত্যাশী ইঞ্জিনিয়ার জুবায়ের মাহমুদের আয়োজনে উপজেলার ধানকোড়া এলাকার কৃষক আমজাদ হোসেনের ৩৪ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে দেয় জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

এসময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি, সদস্য ফিরোজ আলম খান, মনিরুল ইসলাম খান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রানাসহ জেলা ও সাটুরিয়া উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাটুরিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পদ প্রত্যাশী ইঞ্জিনিয়ার জুবায়ের মাহমুদ বলেন, মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি মহোদয় ও তার সুযোগ্য পুত্র রাহাত মালেক শুভ্র ভাইয়ের সকল নির্দেশনা মেনে আগামী দিনের সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগ পরিচালিত হবে এবং যেকোন দুর্যোগে বিপদে আপদে জনগণের পাশে থাকবে।

এ বিষয়ে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের আহবানে ঘূর্ণিঝড় মোখার জন্য অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে দেওয়া হয়েছে। যুবলীগ সব সময় দেশের মানুষের পাশে আছে এবং আগামীতেও যে কোন দুর্যোগে মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়