বুধবার, ০৫ অক্টোবর ২০২২, আশ্বিন ২০ ১৪২৯

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

স্ত্রীকে হত্যা করে ধলেশ্বরী নদীতে লাশ ভাসিয়ে দিয়েছে পাষণ্ড স্বামী

প্রকাশিত: ১২:১৯, ২২ জুন ২০২২

স্ত্রীকে হত্যা করে ধলেশ্বরী নদীতে লাশ ভাসিয়ে দিয়েছে পাষণ্ড স্বামী

সংগৃহীত

মানিকগঞ্জের ঘিওরে মাজেদা বেগম (৩৩) নামের এক গৃহবধূকে হত্যা করে ধলেশ্বরী নদীতে লাশ ভাসিয়ে দিয়েছে পাষণ্ড স্বামী। ঘিওর সদর ইউনিয়নের কুস্তা গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ঘাতক স্বামী আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আবুল ওই এলাকার মৃত আব্দুল্লার ছেলে। নিহতের মা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 

বুধবার (২২ জুন) সকালে ঘাতক আবুল হোসেনকে কোর্ট হাজতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাজেদা উপজেলার সিংজুরী ইউনিয়নের বালিয়াবাঁধা গ্রামের মৃত ছবেদ আলীর মেয়ে। ১০ বছর আগে মাজেদার বিয়ে হয়েছিলো রাজবাড়ীতে। বছর তিনেক আগে আগের স্বামী নুরুল ইসলামের সঙ্গে বিচ্ছেদ হয়। সেখানে তার দুই সন্তান রয়েছে। এরপর মাজেদা বাবার বাড়ি থেকে একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত ৭ মাস আগে আবুল হোসেনের সঙ্গে গোপনে বিয়ে হয় মাজেদার। বিয়ের পর থেকেই মাজেদা বেগমের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে আবুল। বেশ কয়েকদিন পরিবারের কাছে টাকা দাবি করে এবং মেরে ফেলার হুমকিও দিয়েছিলো। গত পরশুদিন সাভারের আশুলিয়া থেকে রাত ৯টার দিকে স্বামীর বাড়ি আসেন মাজেদা। বাড়ি আসার পর তার স্বামী পানিতে ডুবিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করে।

ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, নিহতের মা রহিমা বেগম মেয়েকে না পেয়ে মঙ্গলবার থানায় অভিযোগ করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে আবুল। এদিকে পুলিশ ও শিবালয় ফায়ার সার্ভিসের ৫ সদস্যের স্পেশাল ডুবুরি দল নদী থেকে মরদেহ উদ্ধার করতে দিনভর অভিযান চালিয়েছে। এই ঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে।
 

শেয়ার করুন:
Right Side Advertisement

সর্বাধিক জনপ্রিয়