বুধবার, ০৫ অক্টোবর ২০২২, আশ্বিন ২০ ১৪২৯

মানিকগঞ্জ নিউজ ২৪ :: ManikganjNews24 - মানিকগঞ্জের খবর

উত্তাল বিশ্ব, থানায় তলব নূপুর শর্মাকে

আপডেট: ২৩:৪৮, ১৫ জুন ২০২২

উত্তাল বিশ্ব, থানায় তলব নূপুর শর্মাকে

ফাইল ছবি

মহানবি হজরত মোহাম্মদ (সা.)-কে বিতর্কিক মন্তব্যের প্রতিবাদে উত্তাল বিশ্ব মুসলিম।  এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারতের অনেকগুলো থানায় নূপুর শর্মাকে তলব করা হয়েছে। 

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বরখাস্তকৃত মুখপাত্র নূপুর শর্মাকে মহানবি হজরত মোহাম্মদ (সা.)-কে নিয়ে বিতর্কিত মন্তব্যের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে কলকাতা পুলিশ। একই ঘটনায় নূপুর শর্মাকে তলব করেছে মুম্বাইয়ের কয়েকটি থানার পুলিশও।

সোমবার (১৩ জুন) তাকে কলকাতা পুলিশের পক্ষ থেকে সমন পাঠানো হয়।

পুলিশের একজন কর্মকর্তা বলেন, নূপুর শর্মার বক্তব্য রেকর্ড করার জন্য তাকে আগামী ২০ জুন নারকেলডাঙ্গা থানায় উপস্থিত হতে বলা হয়েছে।

একটি টিভি বিতর্কের সময় নূপুর শর্মার করা মন্তব্যএর জেরে ভারতের বিভিন্ন অংশে সহিংস পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

এদিকে, তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক আবুল সোহেলও নূপুর শর্মার বিরুদ্ধে তার মন্তব্যের জন্য কনটাই থানায় একটি এফআইআর দায়ের করেছেন।

প্রসঙ্গত, গত মাসে একটি টিভি বিতর্ক চলাকালে তৎকালীন বিজেপি মুখপাত্র নূপুর শর্মা, নবি মোহাম্মদ (সা.)-এর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেছিলেন, যা পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভের সৃষ্টি করে। বেশ কয়েকটি আরব দেশ তার মন্তব্যে তীব্র উদ্বেগ প্রকাশ করার পর বিজেপি ৫ জুন নূপুর শর্মাকে বরখাস্ত করে। এ ছাড়া একই দিন বিজেপির দিল্লির মুখপাত্র নবীন কুমার জিন্দালকে টুইটারে একই ধরনের মন্তব্যের জন্য দল থেকে বহিষ্কার করা হয়।

শেয়ার করুন:

আরও পড়ুন

Right Side Advertisement

সর্বাধিক জনপ্রিয়